1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

র‌্যাব ১৩ নীলফামারীর অভিযানে ৫ মন গাজা ও ১১ পিজ ইয়াবা সহ আটক ১

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৮৬ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধি -ঃ- র‌্যাব ১৩ নীলফামারীর অভিযানে ঠাকুরগাঁওয়ে অভিযান চালিয়ে প্রায় ৫ মন গাঁজা সহ মোঃ জুলফিকার ঢালী (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন -১৩ (র‍্যাব), ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ (সিপিসি) ।

বৃহস্পতিবার নীলফামারী র‍্যাব-১৩, সিপিসি-২ এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম। গ্রেপ্তারকৃত জুলফিকার একই এলাকার অরাজি মিলনপুর গ্রামের আবু সাঈদ ঢালীর ছেলে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, নীলফামারী র‍্যাব-১৩, সিপিসি-২ এর একটি অভিযানিক দল ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর এলাকায় অভিযান চালিয়ে ১৯৩ কেজি গাঁজা সহ তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১১ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের ১লাখ ৩০হাজার ২০০টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম বলেন, ‘ আটককৃত জুলফিকার দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সাম্প্রতিক সময়ে এটি একটি বড় মাদকের চালান।
আমরা চেষ্টা করছি এই চালান কোথা থেকে এসেছে তা উদঘাটন করার। তার সাথে জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’
প্রেস ব্রিফিংয়ে নীলফামারী র‍্যাব-১৩, সিপিসি-২ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ