1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

রমেক ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার রাতেই সাবেক সা.সম্পাদকের কক্ষে ভাঙচুর-লুটপাট

  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৬৬ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর -ঃ- রংপুর মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণার রাতেই কমিটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসান তারেকের হোস্টেলের কক্ষে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৫ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে  মেডিকেল কলেজ ক্যাম্পাসের পিন্নু হোস্টেলে তার কক্ষে ব্যাপক ভাঙচুর করে ছাত্রলীগের একটি গ্রুপ।
তারেকের অভিযোগ, কমিটি ভাঙার খবর শুনে সন্ধ্যায় রুম থেকে বাইরে যাই। কিছুক্ষণ পর রুমে হামলা ও ভাঙচুরের খবর পেয়ে সঙ্গে সঙ্গে কলেজ প্রশাসন ও পুলিশকে খবর বিষয়টি জানাই। তারা এসে কক্ষটি নতুন একটি তালাবদ্ধ অবস্থা দেখতে পান। দলের কতিপয় কর্মীর নেতৃত্বে এ ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন তারেক।

রংপুর ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থল রাতেই ঊর্ধ্বতন পুলিশ পরিদর্শন করেছেন। ঘটনার সঙ্গে কারা জড়িত তদন্ত করে দেখা হচ্ছে।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, বিভিন্ন উপদলীয় কোন্দলে বিভক্ত ছিলো রংপুর মেডিকেল কলেজ ছাত্রলীগ। কমিটি ভাঙার খবর জেনে একটি অংশ আরেকটি অংশের ওপর হামলা করে। গত মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগ তিনটি পৃথক বিবৃতি দিয়ে মেয়াদোত্তীর্ণ রংপুর মহানগর ও রংপুর মেডিকেল কলেজ শাখা বিলুপ্ত ও রংপুর জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করে।

উল্লখ্য, গত রোববার ছাত্রলীগের রংপুর বিভাগীয় কর্মীসভায় কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ কেন্দ্রীয় কমিটির নেতাদের উপস্থিতিতে নীলফামারী থেকে আসা জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার ঘটনায় দুই দিনের মাথায় জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ও মহানগর এবং মেডিকেল কলেজ কমিটি মেয়াদোত্তীর্ণের কারণে বিলুপ্ত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ