1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

পঞ্চগড়ে নদীতে মাছ মারতে গিয়ে বর্জ্রপাতে পাথর ব্যবসায়ীর মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৯৮ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- পঞ্চগড়ে শখের বসে বৃষ্টিতে ভিজে করতোয়া নদীতে মাছ মারতে গিয়ে বর্জ্রপাতে ইউসুফ আলী (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ জুন) সকালে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের খেকি পাড়া এলাকায় করতোয়া নদীতে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ আলী একই এলাকার মৃত নজিবদ্দীনের ছেলে। পেশায় তিনি একজন পাথর ব্যবসায়ী।

সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বর্জ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে স্থানীয়রা জানায়, রোববার (১৮ জুন) গভীর রাত থেকে প্রচন্ড বৃষ্টিপাত হচ্ছিল। এদিকে সোমবার সকালে ঘুম থেকে উঠে শখের বসে বৃষ্টিতে ভিজতে ভিজতে করতোয়া নদীতে মাছ মারতে গেলে বর্জ্রপাতে গুরুত্বর আহত হয়ে নদীর বালুতে পড়ে যায় সে। এরপর আশপাশে থাকা লোকজন তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসককে দেখালে চিকিৎসক ইউসুফ আলীকে মৃত ঘোষণা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ