1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মুক্তাগাছায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৬৮ ০৫ বার পঠিত

মীর সবুর আহম্মেদ, মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি -ঃ- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মুক্তাগাছায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা ও শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন। সোমবার ২২ মে
বিকাল ৫:৩০ টায় উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় মিছিল নিয়ে বের হয়, আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ, কৃষকলীগ এর নেতৃবৃন্দ।
মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়।
উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলার ভাইস-চেয়্যারম্যান এবং শহর আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব আরব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলি আক্তার , ক্রিয়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হুমি,ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এবং মুক্তাগাছা যুবলীগের সভাপতি মাহাবুবুল আলম মনি, যুবলীগের সাধারণ-সম্পাদক লুৎফর হায়দার রাসেল কৃষকলীগ এর সাধারণ সম্পাদক আরিফ মাষ্টার,সেচ্ছাসেবকলীগ এর শহর শাখার সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক আবুল হোসেন।
ছাএলীগ এর সাধারণ সম্পাদক ইমামুল হাসান ইমন,সাবেক শহর শাখার বিপ্লবী ছাএলীগ সভাপতি মনিরুজ্জামান বাবু, সহ-সভাপতি শিশির আহম্মেদ খোকন, এছাড়াও ছিলেন সকল সাংগঠনিক নেতৃবৃন্দ।
বিক্ষোভ শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ