1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

ইয়াবাসহ নারায়ণগঞ্জে তৃতীয় লিঙ্গের ৮ সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৪৫ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি -ঃ- সোমবার (২২ মে) দুপুরে র‌্যাব-১১ নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে তৃতীয় লিঙ্গের ৮ সদস্যেকে এক কোটি পাঁচ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ মাদক চোরাচালানের সাথে জরিত থাকার অভিযোগে গ্রেফতার করেছে।

সোমবার দুপুরে র‌্যাব-১১ এর সিপিসি-এক এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

এর আগে রোববার (২১ মে) রাতে উপজেলার মদনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের হেফাজতে থাকা ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
গ্রেফতার ব্যক্তিরা হলো- রফিক ওরফে ললিতা (৪০), রবি আলম ওরফে বিউটি (৪০), একরাম ওরফে পরীমনি (২২), রবি আলম ওরফে প্রিয়া (২৪), মো. আল-আমিন ওরফে নিশি (৩৫), রায়হান ওরফে আঁখি (২০), সাবের ওরফে বিজলী (২২) ও ফারুক ওরফে রিয়ামনি (২৫)।

এ কে এম মুনিরুল আলম জানান, গ্রেফতার ব্যক্তিরা সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। এ চক্রের মূল হোতাসহ সবাই  তৃতীয় লিঙ্গের সদস্য। তৃতীয় লিঙ্গের আড়ালে বিভিন্ন স্থানে ভ্রমণের বাহানা দিয়ে নিষিদ্ধ মাদক ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল এই চক্রের সদস্যরা।

এছাড়া তারা আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় ধরনের চালান নারায়ণগঞ্জে নিয়ে আসে। পরবর্তীতে এসব মাদকদ্রব্য নারায়ণগঞ্জ ও ঢাকাসহ পাশের বিভিন্ন জেলায় সরবারহ করে থাকে।

গ্রেফতার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ