1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

নিষেধাজ্ঞা দিয়ে সরকার পরিবর্তন হয় না : তথ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬০ ০৫ বার পঠিত

মিরু হাসান, স্টাফ রিপোর্টর -ঃ- নিষেধাজ্ঞা দিয়ে সরকার পবিবর্তন হয় না বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। রোববার (২১ মে) সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রসহ অনেকেই নিষেধাজ্ঞা দিয়েছে। কিউবা এবং মিয়ামারের বিরুদ্ধেও বহু বছর ধরে বহু নিষেধাজ্ঞা, কই তাদের সরকার তো পড়ে যায়নি। তিনি বলেন, রাশিয়ার বিরুদ্ধে বহু নিষেধাজ্ঞা রয়েছে। সেই নিষেধাজ্ঞা অমান্য করে ইউরোপের বিভিন্ন দেশ তাদের কাছ থেকে আমদানি করছে। নিষেধাজ্ঞা অথবা পাল্টা নিষেধাজ্ঞা দিয়ে কোনো লাভ হয় না, ইতোমধ্যেই এটি প্রমাণিত।
হাছান মাহমুদ বলেন, যুক্তরাষ্ট্র আমাদের উন্নয়ন সহযোগী। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক খুবই চমৎকার। গত ৫১ বছর ধরে যুক্তরাষ্ট্র বাংলাদেশকে নানা সহায়তা দিয়ে আসছে। যুক্তরাষ্ট্র আমাদের প্রচণ্ড প্রোফাউন্ড ডেভেলপমেন্ট পার্টনার। খবর আরটিভি অনলাইন
এ সময় বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির সার্কাস বহুদিন ধরে দেখছি। তারা বিভিন্ন সময় বিভিন্ন দফা দিয়েছে। তাদের দফা বাড়ে আবার কমে, জোটের আকার বাড়ে আবার কমে। নিজেরা ভাগ হয়, দ্বিখণ্ডিত হয়। তাদের এমন কর্মকাণ্ড মানুষের কাছে হাস্যরস কৌতুক ছাড়া আর কিছু নয়।
তথ্যমন্ত্রী বলেন, দেশে পণ্যের কোনো সংকট নেই। সরকারের কাছে সব ভোগ্যপণ্যের যথেষ্ট মজুত রয়েছে। কিন্তু দুঃখজনক, কিছু ব্যবসায়ী এগুলোকে নিয়ন্ত্রণ করার অপচেষ্টায় থাকে। অস্বাভাবিকভাবে সিন্ডিকেট করে যারা পণ্যের দাম বাড়াচ্ছে তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ