1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনুর্ধ ১৭ টুর্নামেন্ট উদ্বোধন পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত পঞ্চগড়ে আন্ত: কলেজ ফুটবল টুর্ণামেন্টে ৪-২ গোলে চ্যাম্পিয়ন ভজনপুর কলেজ পঞ্চগড়ে সবুজ চা পাতার ন্যায্য মুল্যের দাবীতে ক্ষুদ্র চা চাষীদের মানবন্ধন পঞ্চগড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত: কলেজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পঞ্চগড়ে আড়াই লক্ষ টাকার মাদক জব্দ, নারী ইউপি সদস্যসহ গ্রেফতার ২ পঞ্চগড়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত আটোয়ারীতে টেন্ডার ছাড়াই রাস্তার গাছ কাটার ধুম:দেখার কেউ নেই আটোয়ারীতে বিদ্যালয়ের ক্লাশ রুমে ভুট্রা : শিক্ষার্থীদের খোলা আকাশের নিচে পাঠদান পঞ্চগড়ের তেঁতুলিয়ায় তিন ব্যক্তিকে সাত দিন করে কারাদণ্ড

জামালপুরে স্ত্রীকে সংসারে ফেরাতে স্বামীর সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৩৫ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- সংসার করতে ফিরে আসার জন্য স্ত্রীকে একাধিকবার উকিল নোটিশ পাঠানোর পরও ফিরে না আসায় জামালপুরে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী স্বামী।
শুক্রবার(৫মে) বিকালে স্থানীয় একটি পত্রিকা অফিসে এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী স্বামী আবুল কালাম আজাদ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবুল কালাম আজাদ জানান, ২০১৯ সালে জামালপুর শহরের দেওয়ানপাড়া এলাকার মো: মতিউর রহমান বাবুলের মেয়ে মাহফুজা খাতুনকে দেড় লক্ষ টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের। বিয়ের প্রথম বছর সংসার জীবন ভালোভাবেই কেটেছে তাদের। পরবর্তী সময় থেকে বাবার বাড়ি বেড়াতে গেলে তার স্ত্রী নিজে থেকে ফিরে আসেনা, বেশ কিছু আলোচনা সাপেক্ষে ফিরে আসলেও দু-একদিন থেকেই আবারো বাবার বাড়ি ফিরে যায়।বারংবার এই অবস্থা চলতে থাকে।
এ অবস্থায় দুই নাবালক সন্তান লালন-পালন করাও তার জন্য কষ্টকর হয়ে পড়ে। তাই চলতি বছরের ২৬ ফেব্রুয়ারী স্ত্রী মাহফুজাকে সংসার জীবনে ফিরে আসতে উকিল নোটিশ পাঠান তিনি। তারপরও ফিরে না আসায় আরো দু’বার নোটিশ পাঠানোর পরও স্ত্রী আর ফিরে আসেনি।পরবর্তী সময় খোঁজ নিয়ে জানতে পারেন তার স্ত্রী মাদকসহ অবৈধ কাজের সাথে জড়িত রয়েছে। এই তথ্য জানার পর থেকে আবুল কালাম আজাদ ভীতির মধ্যে দিয়ে দিনযাপন করছেন। স্ত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ঘরে থাকা কাবিনানামা এবং স্ত্রীর বাবার বাড়িতে বিয়ে পড়ানো কাজীর খোঁজও পাচ্ছেন না তিনি। এ অবস্থায় তার স্ত্রী মাহফুজা খাতুন যদি মাদকসহ অন্য কোন অবৈধ ব্যবসার কারনে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আটক হয়, সেক্ষেত্রে স্বামী হিসেবে আবুল কালাম আজাদ দায়িত্ব থাকবে না বলে তিনি জানান। তিনি জানান নাবালক সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তাদের কাছে সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ