1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

রংপুর যুব স্পোটিং ক্লাবের ১৪জন নারী ফুটবলার ভারতের উদ্দেশ্যে যাত্রা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪১ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর -ঃ- ভারতের দেওয়ানগঞ্জ কোচিং ক্যাম্প নক আউট টুর্নামেন্ট ২৩ ফুটবল খেলায় অংশ গ্রহণ করতে ৪ ই মে ২৩ রোজ বৃহঃস্প্রতিবার সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ থেকে ভারতের উদ্দেশ্য যাত্রা করেন রংপুর সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের ১৪ জন নারী খেলোয়ার। সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবে নারী খেলোয়ারা ৭ মে ভারত সময় ৪ টায় গোম টু ভুটানের মুখোমুখি হবে।

সদ্যপুস্করিনীর যুব স্পোটিং ক্লাবের অধিনায়ক মোছাঃ সুলতানা আক্তার বলেন, আমরা সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাব রংপুরের হয়ে আমরা ভারতের দেওয়ানগঞ্জ কোচিং ক্যাম্প নক আউট টুর্নামেন্ট ২০২৩ ফুটবল খেলায় অংশ গ্রহণ করতে আমরা যাচ্ছি। আমরা আশাবাদি আমরা লাল সবুজের জয় নিয়ে দেশে ফিরব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

সদ্যপুস্করিনীর যুব স্পোটিং ক্লাবের গোল রক্ষক শাম্মী আক্তার, ইন্মিমা খানম রিচি, ঈশিতা বলেন, আমরা সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাব রংপুরের হয়ে আমরা ভারতের দেওয়ানগঞ্জ কোচিং ক্যাম্প নক আউট টুর্নামেন্ট ২০২৩ ফুটবল খেলায় অংশ গ্রহণ করতে আমরা যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন আমরা জেন শুধু রংপুর নয় পুরো বাংলাদেশের মুখ উজ্জল করতে পাড়ি।

সদ্যপুস্করিনীর যুব স্পোটিং ক্লাবের কোর্চ মিলন মিয়া বলেন, আমরা সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাব রংপুরের হয়ে আমরা ভারতের দেওয়ানগঞ্জ কোচিং ক্যাম্প নক আউট টুর্নামেন্ট ২০২৩ ফুটবল খেলায় অংশ গ্রহণ করতে আমরা যাচ্ছি। আমাদের ক্লাব থেকে ১৪ জন খেলোয়ারকে নিয়ে সিমিত আকারে যাচ্ছি। সবাইকে নিয়ে যাওয়ার ইচ্ছা ছিল কিন্তু একটা আর্থিক সংকটের জন্য সম্ভব হয়নি। আমাদের ৭ মে ভারত সময় ৪ টায় গোম টু ভুটানের সাথে খেলা আছে আমাদের বিজয় হবে আশা করছি এবং চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরব ইনশাহ্ আল্লাহ। তিনি আরো বলেন, আমাদের খেলোয়ারদের এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করায় একটা বিশাল অভিজ্ঞতাও হবে আশা করছি। তবে যদি সরকার বা সংশ্লিষ্টরা আমাদের পৃষ্টপোষকতা করতো তাহলে সবাইকে নিয়ে আসতে পারতাম এবং সবার একটা বিশেষ অভিজ্ঞতা হত যেটা পর্বতীতে তাদের মনে সৎ সাহস জোগাত এবং ভাল কিছু করার আগ্রহ জন্মাতো। তার পরেও আমরা সব মিলে আশা করছি আমরা চ্যাম্পিয়ান টপি নিয়েই দেশে ফিরতে পারব।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ