1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

পঞ্চগড়ে আন্তর্জাতিক নৃত‍্য দিবস পালিত

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৬১ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় প্রতিনিধি -ঃ- বর্ণাঢ‍্য আয়োজনের মধ‍্য দিয়ে পঞ্চগড়ে আন্তর্জাতিক নৃত‍্য দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (২৯ এপ্রিল) দুপুরে পঞ্চগড় জেলা শিল্পকলা একাডেমী হলরুমে আলোচনা সভা ও নৃত্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে এসময় পঞ্চগড় স্থানীয় সরকারের উপ-পরিচালক আজাদ জাহান,পঞ্চগড় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক আবু তোয়বুর রহমান, যুগ্ম সাধারণ সস্পাদক আকতারুন নাহার সাকী, জেলা শিল্পকলা একাডেমীর সদস্য শহীদুল ইসলাম শহীদ সহ নৃত্যানুষ্ঠানের নৃত্য শিল্পীরা উপস্থিত ছিলেন।

পরে পঞ্চগড় জেলা শিল্পকলা একাডেমীর পরিবেশনায় মনোজ্ঞ নৃত্যানুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন স্থানীয় নৃত‍্য শিল্পীরা।
মো রেজাউল করিম আলম
পঞ্চগড় জেলা প্রতি নিধি

২৯/০৪/২০২৩

রেলপথ মন্ত্রী এডভোকেট মো : নুরুল ইসলাম সুজন বলেছেন, ২০০১ সালে যখন বিএনপি-জামাত ক্ষমতায় আসে, রাজনৈতিকদের হত্যা করেছে। বিএনপি বলে আমরা এটার সঙ্গে জরিত নাই,আমরা তো বঙ্গবন্ধুকে হত্যা করিনি। এটা আওয়ামীলীগের লোকজনই তাদের সাথে জরিত। তাহলে তোমাদের দায়ীত্ব নেয়ার প্রয়োজন কি ছিল। যখন পার্লামেন্টে যে আইন পাশ করে নিলেন যারা ক্ষুনি বিদেশে নিয়ে গিয়ে বিভিন্ন দুতাবাসে তাদের চাকুরি দিলেন এই দায় দায়ীত্ব কেন নিলেন। আপনারা বলেছেন এই কাজ আমারা করিনি তাহলে নিলেন কেন। শুক্রবার (২৮এপ্রিল) সকালে জেলা লিগ্যাল এইড কমিটি পঞ্চগড় এবং আরডিআরএস বাংলাদেশ এর আয়োজনে জেলা জজ কোট এর সামনে থেকে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই জায়গায় এসে র‌্যালি শেষে জেলা জজ সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরোও বলেন, দেশের প্রতিটি মানুষের ন‍্যায় বিচার নিশ্চিত করতে সরকার লিগ‍্যাল এইডের প্রতি গুরুত্ব দিচ্ছে। আর এজন‍্য বিচারিক প্রক্রিয়া সহজ করতে বিকল্প পদ্ধতিতে মামলা নিষ্পত্তি করার প্রতি জোর দিচ্ছে সরকার।
জেলা ও দায়রা জজ মো: শরীফ হোসেন হায়দার এর সভাপতিত্বে এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো: মজাহারুল হক প্রধান,জেলা প্রশাসক জহুরুল ইসলাম,পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা,জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারি,বিচার বিভাগের কর্মকর্তা/কর্মচারি, জজ কোটের আইনজীবি, বিভিন্ন এনজিওর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ