1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

ভূরুঙ্গামারীতে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ আটক ৫ জুয়ারু আটক

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৭৩ ০৫ বার পঠিত

আনোয়ার হোসেন আরিফ, ভূরুঙ্গামারী কুড়িগ্রাম প্রতিনিধি -ঃ- কুড়িগ্রাম জেলা পুলিশের মাদকদ্রব্য ও জুয়ার বিরুদ্ধে অভিযান এবং গ্রেফতারি পরোয়ানা তামিলের লক্ষ্যে পরিচালিত বিশেষ অভিযানের অংশ হিসেবে
এরই ধারাবাহিকতায় (২৩ এপ্রিল) রাত ৩ টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানাধীন চর ভূরুঙ্গামারী ইউনিয়নের ধুলার কুটি গ্রামের আঃ সামাদ (দুদু) মিয়ার ছেলে জিসান এর দোকান ঘরের ভিতর একটি স্পটে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম নগদ ৬,৫০০/-টাকা, ০৬ টি মোবাইল ফোন, ০২ সেট তাস, ০৩ (তিন) টি মোটর সাইকেল ও ৫ জুয়ারুকে হাতে নাতে আটক করে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

আটককৃতরা হলেন,১। সুজন মাহামুদ (২৪), পিতা- ছফর উদ্দিন, সাং-চর ভূরুঙ্গামারী, ২। আতিক হাসান (১৯), পিতা- সাইফুর রহমান. সাং-ইসলামপুর, ৩। আমিনুর ইসলাম (২৫), পিতা- তমিজ উদ্দিন, সাং-তিলাই (আনন্দ বাজার), সর্ব থানা-ভূরুঙ্গামারী, ৪। হাবিব (২৩), পিতা- কাশেম আলী, সাং-চর বলদিয়া রাঙ্গালের কুটি, ৫। খাইরুল আলম রনি (২৩),সাং-দক্ষিন বলদিয়া রাঙ্গালের কুটি, পিতা- আঃ হাই, উভয় থানা-কচাকাটা। এসময় ঘটনা স্হল হতে কৌশলে ৩ জুয়ারু পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, গত রাতে অভিযান চালিয়ে ৫ জুয়ারুকে আটক করা হয়েছে এবং আটককৃতের বিরুদ্ধে নিয়োমিত আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে এবং পলাতক ৩ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। মাদক ও জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিত ভাবে অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ