1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ সমন্বয় সভা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৮৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় প্রতিনিধি -ঃ- সীমান্ত হত্যা,মাদকদ্রব্য পাচার,অবৈধভাবে সীমান্ত পারাপার, তারকাটা বেড়া কর্তন,চোরাচালানসহ ভারত-বাংলাদেশ সীমান্ত সুরক্ষায় বিজিবি-বিএসএফ সমন্বয়ে সেক্টর কমান্ডার পর্যায়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের সম্মেলন কক্ষে সীমান্তে সার্বিক অবস্থা নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।


বিজিবির পক্ষ থেকে বিএসএফকে বরণ করে বাংলাবান্ধা স্থলবন্দরে আনা হলে তাদের গার্ড অব অনারের মাধ্যমে সম্মান প্রদর্শন করে ফুলেল সুভেচ্ছা জানানো হয়।
এসময় সমন্বয় সভায় বিজিবির পক্ষে নেতৃত্ব দেন ঠাকুরগাঁও বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল জিয়া সাদাত খান ও ভারতের পক্ষে নেতৃত্ব দেন কিষানগঞ্জ সেক্টরের ডিআইজি শ্রী সি ডি আগার ওয়াল।
পঞ্চগড়-১৮ বিজিবির আয়োজনে এসময় বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আসগর,
পঞ্চগড় ব্যাটালিয়ন(১৮বিজিবি)লেঃ কর্ণেল মোঃ মাহফুজুল হক; দিনাজপুর ব্যাটালিয়ন(৪২বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুজ্জামান; ঠাকুরগাঁও ব্যাটালিয়ন(৫০বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মো: তানজীর আহম্মদ; রংপুর রিজিয়ন সদর দপ্তর স্টাফ অফিসার লেঃ কর্ণেল মোহাম্মদ সুরুজ মিয়া, মেজর মো: নাঈম রেজভী অতিরিক্ত পরিচালক (অপারেশন) বিজিবি ঠাকুরগাঁও,সহ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অধীনস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অপরদিকে ভারতীয় বিএসএফ এর পক্ষে এসময় শ্রী আই কে ওয়ালদে কমান্ড্যান্ট স্টাফ অফিসার কিষানগঞ্জ সেক্টর; শ্রী আর জে হাজদা কমান্ড্যান্ট,১৭৫ ব্যাটালিয়ন বিএসএফ; শ্রী সন্দীপ কুমার ক্ষত্রী কমান্ড্যান্ট ৭২ব্যাটালিয়ন বিএসএফ; শ্রী পারামজিত সিং স্টাফ অফিসার; শ্রী গুরদীপ লাল স্টাফ অফিসার: শ্রী সত্যদয় কুমার স্টাফ অফিসার সহ অনেকে উপস্থিত ছিলেন।
বিজিবি সেক্টর কমান্ডার পঞ্চগড়,ঠাকুরগাঁও ও দিনাজপুর এবং সেক্টর কমান্ডার বিএসএফ কিষানগঞ্জ সেক্টর এর সাথে উভয় দেশের সীমান্ত সুরক্ষায় বিজিবি-বিএসএফ সমন্বয় সাধনের মাধ্যমে একযোগে কাজ করার বিষয়ে আলোচনা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ