1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিদ্ধিরগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন সোনারগাঁয়ের শীর্ষ মাদক সম্রাট ছোট বদির সাথে হাস্যজল ছবি তোলা এসআই ইমরান এখনো বহাল তবিয়তে তেঁতুলিয়ার দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন কাদিয়ানিদের ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান কারাগারে বাবাকে দেখতে যাওয়ার আগেই সড়কে প্রাণ গেল মেয়ের বাংলাবান্ধায় বিজিবি-বিএসএফ সমন্বয় সভা পঞ্চগড়ে শিশুসন্তানকে আছড়ে হত্যা, বাবার মৃত্যুদণ্ড পঞ্চগড়ে প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ পঞ্চগড়ের সংঘর্ষের ঘটনার পিছনে বিএনপি-জামাত জড়িত – তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ

কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়ন এর তালসার আব্দুল গফুর এতিম খানা ও হাফেজি মাদ্রাসায় হঠাৎ কম্বল হাতে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মাসুম বিল্লাহ।
শুক্রবার এশার নামাজ পর তালসার বাজার গোরস্থান সংলগ্ন তালসার আব্দুল গফুর এতিম খানা ও হাফেজি মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা মোহাম্মদ আমিনুল ইসলাম এর নিকট অত্র এতিম খানা ও হাফেজি মাদ্রাসার সকল এতিম ও মিসকিন হাফেজ দের মাঝে একটা করে কম্বল তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী, আনসার সদস্য ও মাদ্রাসা কমিটির সদস্য বৃন্দ এলাকার সুধীজনদের একাংশ। এলাকার প্রবীন দের মধ্যে অনেকেই বলেন কোটচাঁদপুরের ইতিহাসে এই প্রথম দেখলাম কোন ইউএনও সাহেব রাতের আঁধারে এভাবেই এতিমদের খোঁজ খবর নিয়ে তাদের মাঝে সময় দেন। এতিম খানা ও হাফেজি মাদ্রাসার হাফেজ রা ইউএনও সাহেব কে পেয়ে তারা আবেগে আপ্লূত হয়ে পড়েন। সকলেই এমন জনবান্ধন ইউএনও কে পেয়ে তাদের মধ্যে ইসলামি শাসনামলের কথা মনে পড়ে যায়। সকলেই দোয়া করেন এমন জনবান্ধব ইউএনও এর জন্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ