1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে স্মরণকালের সর্ববৃহত শোভাযাত্রা

  • প্রকাশের সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৭ ০৫ বার পঠিত

আলিফ হোসেন, তানোর -ঃ- রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের স্বরণকালের সর্ববৃহৎ জনসভা সফলভাবে সম্পন্ন হয়েছে। জানা গেছে,২১ জানুয়ারী রোববার রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ঐতিহাসিক মাদরাসা মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। 
এদিকে আলোচনায় উঠে এসেছে রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ শোভাযাত্রা। যা ছিল আলোচনার শীর্ষে  নজর কেড়েছে, স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে তানোর ও গোদাগাড়ী থেকে আশা নারী-পুরুষ মিলে প্রায় ৫০ হাজার নেতাকর্মীর বর্নাঢ্য শোভাযাত্রা। এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, সম্পাদক আব্দুর রশিদ, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক আমির হোসেন আমিন, তরুণ শিল্পপতি আবুল বাসার সুজন, দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ও রামিল হাসান সুইটসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ।এদিকে এমপি ফারুক চৌধুরীর নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ এই শোভাযাত্রা প্রমাণ করেছে রাজশাহী-১ আসনে তার কোনো বিকল্প নাই। অন্যদিকে কদিন আগেও আঁচু-পাঁচু-বগী ও কথিত শতবর্ষীরা বিভিন্ন স্থানে চোরাগোপ্তা কথিত সভা করে ফারুক চৌধুরীকে কটুক্তি করেছিল। এদিন এমপির নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ শোভাযাত্রা দেখে তারাও রণেভঙ্গ দিয়ে লেজগুটিয়ে মাঠ ছেড়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। এবিষয়ে জানতে চাইলে তরুন শিল্পপতি ও সমাজসেবক আবুল বাসার সুজন এবং বেলাল উদ্দিন সোহেল বলেন,এখানে সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর কোনো বিকল্প নাই। তারা বলেন, এমপি ফারুক চৌধুরী উড়ে এসে জুড়ে বসা বা হঠাৎ গড়ে উঠা কোনো নেতৃত্ব নয়, তিনি দুই প্রায় যুগে ধীরে ধীরে পড়ে উঠা পরীক্ষিত নেতৃত্ব, যার শেকড় অনেক গভীরে। তারা বলেন, যারা ফারুক চৌধুরী এমপির মতো নেতৃত্বকে কটুক্তি করে, তারা রাজনৈতিক অর্বাচীন (আহাম্মক)।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ