1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

বগুড়ায় ধর্ষণ মামলার আসামী র‍্যাবের হাতে আটক

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘিতে বাবা-মাহীন এক ভিক্ষুকের স্বামী পরিত্যক্তা নাতনী ধর্ষণ মামলার আসামী রাহুল বাবুকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে দুপচাঁচিয়ার খানপুকুর এলাকা থেকে মামলার তদন্তকারি উপ পরিদর্শক নাজমুল হক র‌্যাব-১২-এর সহযোগিতায় তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাহুল বাবু আদমদীঘির বশিকোড়া শাহপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে ও বশিকোড়া মাদরাসার ছাত্র।

 আদমদীঘির বশিকোড়া শাহাপাড়ার পিতামাতাহিন স্বামী পরিত্যক্ত ওই নারী তার ভিক্ষুক নানীর বাড়িতে থাকে। নানী ও মামার অভাবের সংসারে কোন রকমে খাবার খেয়ে পরের জায়গায় দিনাতিপাত করে। বৃহস্পতিবার সকালে ওই নারীর নানী ভিক্ষার কাজে ও মামা শ্রমিকের কাজে বের হয়ে যায়। এসুযোগে সোমবার (৯ জানুয়ারি) একই গ্রামের রাহুল বাবু নামের এক মাদরাসা ছাত্র উক্ত নারীকে বাড়িতে এক পেয়ে ঘরে ঢুকে তার মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের নানী বাদি হয়ে রাহুল বাবুকে আসামী করে থানায় ধর্ষণ দায়ের করেন।

বৃহস্পতিবার দুপুরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তদন্তকারি উপ পরিদর্শক নাজমুল হক জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ