1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ভূরুঙ্গামারী থানা ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৬৪ ০৫ বার পঠিত

আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি -ঃ- ভূরুঙ্গামারী থানা পুলিশের তত্ত্বাবধানে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার রাতে থানা চত্বরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের এই ফাইনাল খেলা হয়।
ফাইনাল খেলার পূর্বে তৃতীয় নির্ধারণী খেলায়  এস আই মামুনুর রহমান ও এস আই মোরশেদ আলম জয়ী হয়।
ফাইনাল খেলায় (তদন্ত) আজাহার আলী ও এস আই রোকনুজ্জামান এর দল ২ – ১ পয়েন্টে ওসি আলমগীর হোসেন ও সাঈদ আতিক নূর কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন।

(ওসি) তদন্ত আজাহার আলী বলেন, খেলাধূলা মানুষের মনকে সতেজ করে এবং অপরাধ হ্রাস পায়, সকলের সহযোগিতা পেলে সব সময় এই টুর্নামেন্ট অব্যাহত থাকবে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন আরিফ সভাপতি- বাংলাদেশ প্রেসক্লাব ভূরুঙ্গামারী উপজেলা শাখা, সাংবাদিক রফিকুল ইসলাম, পাভেল ও আরো অনেকেই। টূর্ণামেন্টে সাংবাদিকসহ সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ