1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৪ ০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার -ঃ- কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন করেছে।
দিবসটি উদযাপন উপলক্ষে মঙ্গলবার(১০ জানুয়ারী) সকালে বাংলাদেশ আওয়ামী লীগ কুড়িগ্রাম জেলা শাখার পক্ষ থেকে দলীয় কার্যালয়ে (শাপলা চত্বর)  জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকল শহীদের স্মরণে ১মিনিট নিরবতা পালন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও বিশেষ মোনাজাত করা হয়। পরে দলীয় কার্যালয়ে সামনে থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি কুড়িগ্রাম সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন করা হয়। 
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সম্মানিত   সভাপতি সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী।  আলোচনা সভার প্রধান বক্তা কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান গণমানুষের নেতা আমানউদ্দিন আহমেদ মঞ্জু। তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবেই কোন ষড়যন্ত্রই কাজ হবে না। 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি হাজি দুলাল,সহ-সভাপতি নোমান,যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান,সহসাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান বাবু,যুবলীগ নেতা রিপন, নাগেশ্বরী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সংগ্রামী সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য শাহানুর ইসলাম রানা, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি নূরুল ইসলাম মাষ্টার, রিপোটার্স ক্লাব নাগেশ্বরীর সাংবাদিক বীর মুক্তিযোদ্ধার সন্তান রফিকুল ইসলাম রনজু সহ বিপুল সংখ্যক অঙ্গ ও   সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ