1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

চকরিয়ায় যাত্রীবাহি লেগুনা গাড়িতে তল্লাশি ৭৬০০ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৭২ ০৫ বার পঠিত

একেএম বেলাল উদ্দিন, নিজস্ব প্রতিবেদক,চকরিয়া -ঃ- কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি একটি লেগুনা গাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ৭৬০০ পিস ইয়াবাসহ আজিজুল হক ভুট্টো (৪২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। বুধবার ১১ জানুয়ারি সকাল আনুমানিক নয়টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ডুলাহাজারা বনবিট এলাকায় পুলিশের তল্লাশি চৌকিতে ওই মাদক কারবারি ইয়াবাসহ ধরা পড়েছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব সরকার বলেন, ইয়াবাসহ আটক মাদক কারবারি আজিজুল হক ভুট্টো চকরিয়া উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া এলাকার মৃত মোজাফফর আহমদের ছেলে।

তিনি বলেন, গতকাল সকালে যাত্রীবাহি একটি লেগুনা গাড়িতে করে আজিজুল হক কক্সবাজার থেকে চকরিয়া ফিরছিলেন। এসময় মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজরা বনবিটের সামনে চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া থানা পুলিশের একটি টিম গাড়ি তল্লাশি চালিয়ে ৭৬০০ পিস ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গতকাল বিকালে আটক আজিজুল হক ভুট্টো নামের মাদক কারবারির বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ