1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

চকরিয়ায় যাত্রীবাহি লেগুনা গাড়িতে তল্লাশি ৭৬০০ ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩৪ ০৫ বার পঠিত

একেএম বেলাল উদ্দিন, নিজস্ব প্রতিবেদক,চকরিয়া -ঃ- কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহি একটি লেগুনা গাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ৭৬০০ পিস ইয়াবাসহ আজিজুল হক ভুট্টো (৪২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে। বুধবার ১১ জানুয়ারি সকাল আনুমানিক নয়টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ডুলাহাজারা বনবিট এলাকায় পুলিশের তল্লাশি চৌকিতে ওই মাদক কারবারি ইয়াবাসহ ধরা পড়েছে।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব সরকার বলেন, ইয়াবাসহ আটক মাদক কারবারি আজিজুল হক ভুট্টো চকরিয়া উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া এলাকার মৃত মোজাফফর আহমদের ছেলে।

তিনি বলেন, গতকাল সকালে যাত্রীবাহি একটি লেগুনা গাড়িতে করে আজিজুল হক কক্সবাজার থেকে চকরিয়া ফিরছিলেন। এসময় মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজরা বনবিটের সামনে চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া থানা পুলিশের একটি টিম গাড়ি তল্লাশি চালিয়ে ৭৬০০ পিস ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গতকাল বিকালে আটক আজিজুল হক ভুট্টো নামের মাদক কারবারির বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ