1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের

নবাবগঞ্জে মোটরসাইকেল বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

  • প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩৭ ০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার -ঃ- দিনাজপুরের নবাবগঞ্জে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইসাইকেল চালক আব্দুল জলিল (৬০) নামের একজন বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার (১১জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে নবাবগঞ্জ উপজেলার বিরামপুর নবাবগঞ্জ সড়কের গরীবপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের উত্তরভগবতীপুর গ্রামের মৃত: আব্দুল সোবহানের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে একটি বাইসাইকেল নিয়ে নবাবগঞ্জ থেকে বিরামপুরে আসচ্ছিল। পথে বিরামপুরে থেকে ছেড়ে যাওয়া একটি দ্রুত গতির মোটরসাইকেল বিরামপুর-নবাবগঞ্জ সড়কের গরীবপাড়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বাইসাইকেল চালক নিহত হয় এবং মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসলে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ