1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ভালুকায় অবৈধ করাতকলে উচ্ছেদ অভিযান

  • প্রকাশের সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৩১ ০৫ বার পঠিত

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি -ঃ- ময়মনসিংহ বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এ কে এম রুহুল আমিনের নির্দেশনায় অবৈধ করাতকল উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বন বিভাগ। ৯ জানুয়ারী সোমবার সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে সহকারী কমিশনার (ভুমি) ভালুকা আবদুল্লাহ আল বাকিউল বারির নেতৃত্বে ভালুকা রেঞ্চ কর্মকর্তা রইছ উদ্দিন আহাম্মদের সার্বিক সহযোগিতায় একটি ভ্রাম্যমান আদালত ৪টি অবৈধ করাতকলে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা গ্রামে অবস্থিত কালাম খার অবৈধ করাতকল, আজিবর রহমানের অবৈধ করাতকল, আবুল কালামের অবৈধ করাতকল এবং মনোহরপুর গ্রামে সোহাগের অবৈধ করাতকল উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে সবগুলো করাত কলের ডিজেল ইঞ্জিন, করাত, টেবিল, চাকা জব্দ করা হয়।

উচ্ছেদ অভিযান অংশ নেন, সহকারী কমিশনার (ভুমি) ভালুকা আবদুল্লাহ আল বাকিউল বারি, ভালুকা রেঞ্জ কর্মকর্তা রইছ উদ্দিন আহাম্মদ, ফরেস্ট রেঞ্জার আবিদা সুলতানা, ফরেস্ট রেঞ্জার জুয়েল রানা, হবিরবাড়ি বিট কর্মকর্তা মো. আশরাফুল আলম, কাদিগড় বিট কর্মকর্তা ফিরোজ আল আমিন, বিট কর্মকর্তা আবুল হাসেম চৌধুরীসহ স্থানীয় বন বিভাগের ফরেস্ট গাটরা উপস্থিত ছিলেন।

ভালুকা রেঞ্জ কর্মকর্তা রইছ উদ্দিন আহাম্মদ বলেন, বিভাগীয় বন কর্মকর্তা জ্বনাব এ কে এম রুহুল আমিন স্যারের নির্দেশে আমরা ভ্রাম্যমান আদালত পরিচালার মাধ্যমে অবৈধ করাতকল গুলোতে উচ্ছেদ অভিযান পরিচালনা করি এবং মালামাল জব্দ করি। অবৈধ করাতকল গুলোর মালিকদের নামে আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন। আগামিতেও উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ