1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

চকরিয়ায় মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে পিকআপ গাড়ি থেকে ৪০০০ ইয়াবা বড়ি উদ্ধার: যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৩২ ০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া -ঃ- কক্সবাজারের চকরিয়া উপজেলার মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান পরিচালনাকালে একটি পিকআপ ট্রাক গাড়ি থেকে চার হাজার পিস্ ইয়াবা বড়িসহ আবুল হাশেম নামের এক যুবককে গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ। গতকাল সোমবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের রিংভং বন বিভাগের সামনে থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি যুবক আবুল হাশেম ওরফে গুরা মিয়া (২২) কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া গ্রামের আব্দুস শুক্কুরের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গতকাল সকালে গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি পিকআপে তল্লাশি করে ৪ হাজার ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরও বলেন, মাদক পাচারে ব্যবহৃত পিকআপ গাড়িটিও জব্দ করা হয়েছে । এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে গতকাল চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ