1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বিরামপুরে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মেয়রের শ্রদ্ধাঞ্জলি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১২৮ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি -ঃ- নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৫১তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় ঢাকা মোড় বঙ্গবন্ধু মুরাল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন, বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আককাস আলী।

পৌরসভা কার্যালয়ে বঙ্গবন্ধুর বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।

এ সময়ে পৌরসভার প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল, পৌর নির্বাহী কর্মকর্তা সেরাফুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, সহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ ও পৌর কর্মকর্তা-কর্মচারী বৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন।

এ সময় ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান পর্যন্ত লাখ লাখ মানুষ বঙ্গবন্ধুকে স্বতঃফুর্ত সংবর্ধনা দেয়। পরে ঐ দিন বিকেলে রেসকোর্স ময়দানে লাখো জনতার উদ্দেশ্যে ভাষণ দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ