1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

বিরামপুরে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মেয়রের শ্রদ্ধাঞ্জলি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১৮৩ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি -ঃ- নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৫১তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় ঢাকা মোড় বঙ্গবন্ধু মুরাল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন, বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আককাস আলী।

পৌরসভা কার্যালয়ে বঙ্গবন্ধুর বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।

এ সময়ে পৌরসভার প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল, পৌর নির্বাহী কর্মকর্তা সেরাফুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, সহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ ও পৌর কর্মকর্তা-কর্মচারী বৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন।

এ সময় ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান পর্যন্ত লাখ লাখ মানুষ বঙ্গবন্ধুকে স্বতঃফুর্ত সংবর্ধনা দেয়। পরে ঐ দিন বিকেলে রেসকোর্স ময়দানে লাখো জনতার উদ্দেশ্যে ভাষণ দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ