1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

৪ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২১ ০৫ বার পঠিত

মোশারফ হোসেন, যশোর -ঃ- যশোরের অভয়নগরে ১৫ বছরের কিশোর কর্তৃক ৪ বছরের শিশু বলাৎকারের অভিযোগ উঠেছে আবু বক্কার সিদ্দিক (১৫) নামের এক লম্পটের রিুরুদ্ধে। ৯ জানুয়ারী সোমবার দুপুরে নওয়াপাড়া পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের তালতলা ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের পাশের একটি বাগানে নিয়ে তাকে বলাৎকার করে।

অভিযুক্ত আবু বক্কার সিদ্দিক উপজেলার এক্তারপুর গ্রামের জাহিদ রাজের ছেলে। ভুক্তভোগী শিশুকে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় অভিযুক্ত কে আটক করে অভয়নগর থানার পুলিশের কাছে সোপর্দ করে।
ভুক্তভোগী শিশুর বাবা আলমগীর হোসেন জানান, আমার ছেলে বাড়ির পাশে খেলা করছিল এসময় আবুবক্কার নামের লম্পট ফুসলিয়ে একটি বাগানে নিয়ে বলাৎকার করে। বাড়িতে এসে কান্নাকাটির কারণ খুঁজতে গিয়ে দেখা যায় পায়ুপথে রক্ত ঝরছে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী অভিযুক্ত আবুবক্কারের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, অভিযুক্ত আবুবক্কার সিদ্দিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা শিকার করেছে এবং বিচারের নিমিত্বে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ