1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

সাপাহার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২৭ ০৫ বার পঠিত

নাজমুল হক সনি, সাপাহার নওগাঁ প্রতিনিধি -ঃ- নওগাঁর সাপাহারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৫১তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন প্রমুখ। কর্মসূচিগুলোতে আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এ সময় ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান পর্যন্ত লাখ লাখ মানুষ বঙ্গবন্ধুকে স্বতঃফুর্ত সংবর্ধনা দেয়। পরে ঐ দিন বিকেলে রেসকোর্স ময়দানে লাখো জনতার উদ্দেশ্যে ভাষণ দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
দিবসটি পালনে সারাদেশের ন্যায় সাপাহারে বঙ্গবন্ধুকে স্মরণীয় করে রাখতে তার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ