1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় সেচযন্ত্রে ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দি গ্রামে মঙ্গলবার বিকেলে সেচযন্ত্রে ওড়না পেঁচিয়ে ইয়াসফি (১২) নামে শিশুর মৃত্যু হয়েছে। ইয়াসফি ওই গ্রামের জসীম উদ্দিনের মেয়ে ও আখাউড়ার খড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।


সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আং হোসাইন ও স্থানীয় সূত্র জানায়, ফুফুর বাড়ি আখাউড়া রানীখার গ্রাম থেকে দাওয়াত খেয়ে চাচীর সঙ্গে আসার পথে ইয়াসফি দুর্ঘটনার শিকার হয়। রাস্তার মাঝে থাকা মজনু মিয়ার সেচ যন্ত্রটি পার হওয়ার সময় পস পিছলে পড়লে তার ওড়না আটকে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে। 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ