1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিজয়নগরে ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৪০ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মঙ্গলবার ভোরে তিনটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. সাইদুল ইসলাম (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। নিহত ট্রাক চালকের বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কমতারা গ্রামে। দুর্ঘটনায় আরেকটি ট্রাকের চালক ও সহযোগি (হেলপার) আহত হন। দুর্ঘটনায় তিনটি ট্রাকই ক্ষতিগ্রস্থ হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর নামক স্থানে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে বিপরিত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঢাকাগামী অপর একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দূর্ঘটনা কবলিত দুই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে এটি ত্রিমুখী সংঘর্ষে রূপ নেয়। এতে ঢাকাগামী ট্রাকের চালক সাইদুল ঘটনাস্থলে নিহত হয় এবং অপর ট্রাকের চালক ও হেলপার  আহত হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, ঘন কুয়াশা ও রাতে হালকা বৃষ্টি হওয়ায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। দুর্ঘটনা কবলিত ট্রাকগুলো উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় একটি ট্রাকের চালক নিহত ও আরো দু’জন আহত হন বলে এ পুলিশ কর্মকর্তা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ