1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

তানোরে এমপির পক্ষে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ ০৫ বার পঠিত

আলিফ হোসেন, তানোর -ঃ- রাজশাহীর তানোরে হারবে শীত’ জিতবে মানবতা’ এই প্রতিপাদ্য সামনে রেখে সমাজের হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র (কম্বল-চাদর) বিতরণ করা হয়েছে।
জানা গেছে, গত ২৮ ডিসেম্বর মঙ্গলবার তানোর পৌরসভার এক  নম্বর ওয়ার্ড ও মুন্ডুমালা পৌরসভার এক নম্বর ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দেয়া উপহার এসব শীতবস্ত্র (কম্বল-চাদর) বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আবুল বাসার সুজন। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর তাছির উদ্দিন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা, সম্পাদক আমির হোসেন আমিন, কাউন্সিলর মোহাম্মদ হোসেন মন্টু, নাহিদ হাসান, শামসুজ্জাহা ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুল ইসলাম, সদস্য সচিব রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ। আগামিতে পর্যায়ক্রমে উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের (ইউপি) ৮১টি ওয়ার্ডে সাংসদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হবে। অন্যদিকে শীতবস্ত্র বিতরণের আগে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হয়। আগামিতে এমপি ওপর ফারুক চৌধুরী এবং নৌকার বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মী তাদের মধ্যে বিরাজমান অতীতের সব মান-অভিমান ভুলে সকলে ঐক্যবদ্ধ  কাঁধে কাঁধ মিলিয়ে চলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এদিকে শীতবস্ত্র পেয়ে এসব মানুষ সাংসদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ