1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ

ঝিনাইদহ কালীগঞ্জে ইজিবাইক ও মোটর সাইকেলের সংঘর্ষে যুবক নিহত

  • প্রকাশের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৩৮ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহের কালীগঞ্জে ইজিবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুর ইসলাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। 

আজ সোমবার ২৬ ডিসেম্বর  ভোর ৬টার দিকে কালীগঞ্জ-গান্না সড়কের কালীগঞ্জ উপজেলার আলাইপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত নুর ইসলাম কালীগঞ্জ উপজেলার কাঁদিরকোল গ্রামের শাহাজান আলীর ছেলে। আহত অন্যজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়, ভোরে বাড়ি থেকে মোটরসাইকেলে নুর ইসলাম কালীগঞ্জ শহরের দিকে আসছিল। 

পথিমধ্যে আলাইপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুত্বর আহত হন মোটরসাইকেল চালক ও আরোহী নুর ইসলাম। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুর ইসলামকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ