1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আওয়ামী লীগের নতুন কমিটিকে অভিনন্দন

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ১১ ০৫ বার পঠিত

আলিফ হোসেন, তানোর -ঃ- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি পদে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক পদে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পুনঃর্নিবাচিত হওয়ায় তাদের তানোর পৌর আওয়ামী লীগের আগামীর নেতৃত্ব বিশিষ্ট সমাজসেবক ও তরুণ উদ্যোগক্তা আলহাজ্ব আবুল বাসার সুজন  এবং তানোর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট  আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পৃথক পৃথক 
অভিনন্দন বার্তায় তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরের নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগ আরও শক্তিশালী ও গতিশীলতা লাভ করবে।
তারা আরো বলেন, ‘আমরা প্রত্যাশা করি যে; শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল বাংলাদেশের জন্য সংগ্রাম ও অসাম্প্রদায়িক রাজনীতিকে সংহত করতে আরো বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
প্রসঙ্গত, গত শনিবার বিকেল তিনটায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আর সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ