1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

৪০ দিনের কর্মসূচির মাটি কাটা কাজ পরিদর্শনে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৩২ ০৫ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার -ঃ-দিনাজপুরের বিরামপুরে দিওড় ইউনিয়নে অসহায়,গরীব ও দুস্থ মানুষের জন্য ৪০ দিনের কর্মসূচি মাটি কাটার কাজ পরিদর্শন করলেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

আজ শনিবার সকালে উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের বেপারীটোলা গ্রামে পূর্ব পার্শের কাজ পরিদর্শনে আসেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

এসময় তিনি কাজে নিয়জিত শ্রমিকদের সাথে কুশল বিনিময় করেন। পাশাপাশি বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদানকৃত ৪০ দিনের কর্মসূচির কাজটি পেয়ে সরকার প্রধান ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, অসহায় গরীব দুস্থ্য মানুষের জন্য সরকার যে এমন ব্যবস্থা করছেন এতে এলাকার অতি গরীব অসহায় দুস্থ্য মানুষ দিন হাজিরায় তার সংসার চালাচ্ছেন যা অব্যাহত থাকলে জনগণের অনেক কল্যাণ হবে বলে তিনি মনে করেন।

কথা হয় কয়েকজন শ্রমিককের সাথে। তারা বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মণ্ডল খুব ভালো মানুষ এবং তার বদৌলতে তাঁর অনুপ্রেরণায় আমরা উক্ত কর্মসুচির কাজ পেয়েছি এবং দিন গেলে একটি হাজীরা পেয়ে থাকি তা দিয়ে চলে আমাদের সংসার। তার মত ইউনিয়ন চেয়ারম্যান আমাদের প্রয়োজন। গরীব অসহায় মানুষের কল্যাণে এমনই চেয়ারম্যান দরকার। চেয়ারম্যান আমাদের গরীব অসহায় মানুষের খোঁজ খবর রাখেন, পাশাপাশি কর্মের ব্যবস্থা করে দিয়েছেন। এমন কর্মসংস্থানেরর ব্যবস্থা করে দেওয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চেয়ারম্যান আব্দূল মালেক মন্ডলকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ