1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

৪০ দিনের কর্মসূচির মাটি কাটা কাজ পরিদর্শনে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ ০৫ বার পঠিত

ষ্টাফ রিপোর্টার -ঃ-দিনাজপুরের বিরামপুরে দিওড় ইউনিয়নে অসহায়,গরীব ও দুস্থ মানুষের জন্য ৪০ দিনের কর্মসূচি মাটি কাটার কাজ পরিদর্শন করলেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

আজ শনিবার সকালে উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের বেপারীটোলা গ্রামে পূর্ব পার্শের কাজ পরিদর্শনে আসেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

এসময় তিনি কাজে নিয়জিত শ্রমিকদের সাথে কুশল বিনিময় করেন। পাশাপাশি বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদানকৃত ৪০ দিনের কর্মসূচির কাজটি পেয়ে সরকার প্রধান ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি আরো বলেন, অসহায় গরীব দুস্থ্য মানুষের জন্য সরকার যে এমন ব্যবস্থা করছেন এতে এলাকার অতি গরীব অসহায় দুস্থ্য মানুষ দিন হাজিরায় তার সংসার চালাচ্ছেন যা অব্যাহত থাকলে জনগণের অনেক কল্যাণ হবে বলে তিনি মনে করেন।

কথা হয় কয়েকজন শ্রমিককের সাথে। তারা বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মণ্ডল খুব ভালো মানুষ এবং তার বদৌলতে তাঁর অনুপ্রেরণায় আমরা উক্ত কর্মসুচির কাজ পেয়েছি এবং দিন গেলে একটি হাজীরা পেয়ে থাকি তা দিয়ে চলে আমাদের সংসার। তার মত ইউনিয়ন চেয়ারম্যান আমাদের প্রয়োজন। গরীব অসহায় মানুষের কল্যাণে এমনই চেয়ারম্যান দরকার। চেয়ারম্যান আমাদের গরীব অসহায় মানুষের খোঁজ খবর রাখেন, পাশাপাশি কর্মের ব্যবস্থা করে দিয়েছেন। এমন কর্মসংস্থানেরর ব্যবস্থা করে দেওয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চেয়ারম্যান আব্দূল মালেক মন্ডলকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ