1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী বড় ব্যবধানে জিতে সেই সাত্তার এমপি

বগুড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেলো যুবকের

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ২৬ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মতিউর রহমান (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সোয়া ৯টার দিকে শহরের নিশিন্দারা এলাকার এক তেলের পাম্পের পাশে এ ঘটনা ঘটে। মতিউর রহমান বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের কালিবালা গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। তিনি শহরের গোদারপাড়া এলাকার বি.জি ল্যাবরেটরিজে কর্মরত ছিলেন।

বগুড়া সদর থানা সূত্রে জানা যায়, শনিবার সকালে মতিউর বাড়ি থেকে গোদারপাড়া অফিসে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা মতিউরকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে সকাল পৌনে ১০টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপ শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা আছে। দুর্বৃত্তের ছুরিকাঘাতে মতিউর খুন হয়েছেন। এ বিষয়ে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের কাজ শুরু হয়েছে। তবে কে বা কারা এই হামলা করলো তা প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ