1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

৭ দিনেও উদ্ধার হয়নি খাঁচায় বন্দি মেছোবাঘ

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি -ঃ- ৭ দিনেও উদ্ধার হয়নি খাঁচায় বন্দি মেছোবাঘ কুমিল্লার নাঙ্গলকোটে ফসলি জমি থেকে একটি মেছোবাঘ উদ্ধারের পর গত সাতদিন খাঁচায় বন্দি করে রাখা হয়েছে। জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করা হলেও বন বিভাগের পক্ষ থেকে বাঘটি উদ্ধারে কোনো প্রদক্ষেপ নেওয়া হয়নি। বর্তমানে এটি উপজেলার পেরিয়া ইউনিয়নের চেহরিয়া পূর্বপাড়ার রাসেল-বাবলুর কাছে রয়েছে।
স্থানীয়রা জানায়, গত ১৮ ডিসেম্বর বাবলু জমির ধান কাটতে গিয়ে একটি মেছোবাঘ দেখতে পান। পরে স্থানীয়দের সহযোগিতায় সেটি উদ্ধার করা হয়। পরে রাসেল-বাবলু বাঘটি বাড়িতে নিয়ে একটি খাঁচায় বন্দি করে রাখেন। তাৎক্ষণিক বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে বন কর্মকর্তাদের অবগত করা হয়। কিন্তু সাতদিন পেরিয়ে গেলেও মেছো বাঘটি এখনো উদ্ধার করে অবমুক্ত করা হয়নি।
এ বিষয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান মেহেবুব বলেন, ‘মেছোবাঘ উদ্ধারের বিষয়ে অবগত হয়েছি। নির্বাচনী ঝামেলার কারণে এখনো উদ্ধার করা হয়নি। তবে উপজেলা বন কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে। তিনি এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন।
নাঙ্গলকোট উপজেলা বন কর্মকর্তার মোয়াজ্জেম হোসেন বলেন, বাঘটি উদ্ধার করে অবমুক্ত করে কুমিল্লায় পাঠানোর প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ