1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

চমক দেখাবেন বলে মনে করেন হাতি প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলন

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটাররা চমক দেখাবেন বলে মনে করেন হাতি প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন।
শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বরে গণসংযোগকালে সাংবাদিকদের তিনি একথা বলেন। মিলন বলেন, নগরবাসী জেগেছে, আর ঘুমিয়ে নেই। তারা উন্নয়ন চায়, তারা এবারে দুর্নীতির বিরুদ্ধে জিততে চায়। বিধায় চারিদিকে ভোটারদের মাঝে হাতি প্রতীকের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। যারা উন্নয়নে ব্যর্থ তাদের সাথে আর নেই রংপুর সিটির মানুষ। আমি মনে করি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দলমত, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই ভোট দেবে।
স্বতন্ত্র প্রার্থী বলেন, আমি হয়ত নগরবাসীর সব মানুষের কাছে পৌঁছাতে পারিনি, তারপরও ৯০ ভাগ মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। সেই বিশ্বাসে নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।মিলন বলেন, আমি সবসময় সততা ও সম্পর্কের মাধ্যমে এগিয়ে যেতে চাই, সেই এগিয়ে যাওয়ার দলে জ্ঞানী-গুণী, খেটে খাওয়াসহ এখন হাজার হাজার মানুষ যোগ দিয়েছেন। আমি আশাবাদী নগরবাসীর জেগে ওঠা সফল হবে।
পরে ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম আসিফুল ইসলাম, রাজু আহমেদ, সুজনসহ অন্যান্য কর্মী-সমর্থকরা।
প্রসঙ্গত, ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের জেলা ও বিভাগীয় সভাপতি। এবারের ভোটে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ