1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

কুড়িগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, আহত ৪

  • প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৩ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর -ঃ- পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৪জন। শনিবার (ডিসেম্বর ২৪) সকাল সাড়ে ৮টার দিকে শহরের ত্রিমোহনী বাজার এলাকায় উলিপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী অমর পরিবহন ঘনকুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মিশুক ও পথচারীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

অপরদিকে ফুলবাড়ী উপজেলার গাবেরতল এলাকায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে হেলপার শরিফুল ইসলাম (১৫) চাপা পরে মৃত্যুবরণ করে।কুড়িগ্রাম সদর থানার সাব ইন্সপেক্টর জাহিদ হাসান জানান, নৈশ কোচ দুর্ঘটনায় ঘটনাস্থলে মিশুক আরোহী আব্দুল হান্নান (৪৫) ও পথচারী বিপ্লব মিয়া (৪০) মারা যান। এতে আহত হন আরো ৪জন।অপরদিকে ফুলবাড়ী থানার তদন্ত কর্মকর্তা সরওয়ার পারভেজ জানান, ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের গাবেরতল এলাকায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার শরিফুল ইসলাম (১৫) চাপা পরে মৃত্যুবরণ করে। সে শিমুলবাড়ী ইউনিয়নের সোনাইকাজী গ্রামের নুরজামাল হকের ছেলে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর রহমান সরদার জানান, নৈশ কোচ দুর্ঘটনায় দুইজন মারা গেছে। ৪জন আহতদের মধ্যে গুরুতর একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহতদের মধ্যে আব্দুল হান্নান কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ী ইউনিয়নের প্রতাপ গ্রামের মৃত: নজির হোসেনের ছেলে ও বিপ্লব মিয়া একই উপজেলার বেলগাছা ইউনিয়নের বাণিয়াপাড়া গ্রামের মৃত: মোহাম্মদ আলীর ছেলে।এদিকে কুড়িগ্রামে নৈশকোচ দুর্ঘটনায় নিহত দুই পরিবারে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা, শুকনো খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।পৃথক সড়ক দুর্ঘটনায় নিহতদের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ