1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ

তানোরে ইউএনও’র হস্তক্ষেপে রাস্তা রক্ষা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৭২ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ- রাজশাহীর তনোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ সরকারি পাকা রাস্তা নস্ট করে অবৈধ মাটি বাণিজ্যে বন্ধ করে দিয়েছেন। গতকাল ২৩ ডিসেম্বর শুক্রবার উপজেলার তালন্দ ইউনিয়নের (ইউপি) নারায়নপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। এতে মাটিগ্রাসী চক্রের হাত থেকে প্রায় ১০ কিলোমিটার নতুন পাকা রাস্তা ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।
এ ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে পরম স্বত্তি বিরাজ করছে। সচেতন মহলও ইউএনও’র এমন ভূমিকার ভূয়সী প্রশংসা করেছেন। অবৈধ মাটি বাণিজ্যে বন্ধ ও এসব রাস্তা রক্ষায় এলাকার মানুষের প্রশংসায় ভাসছেন ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথ।
স্থানীয়রা জানান, উপজেলার তালন্দ  ইউনিয়নের (ইউপি) নারায়নপুর গ্রামের বাসিন্দা ও কামারগাঁ সেন্ট্রাল কলেজের শিক্ষক রেজাউল ইসলাম পেশী শক্তির জোরে পাকা রাস্তা নস্ট করে অবৈধ মাটি বানিজ্যে করছেন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার বিকেলে উপজেলা নির্বাহী  কর্মকর্তা ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথ অভিযান চালিয়ে পাকা রাস্তা নষ্ট করে অবৈধ মাটি বাণিজ্যে বন্ধ ও ভেঁকুঁ মেশিনের ব্যাটারী জব্দ করেছেন। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, নীতিমালা অনুসরণ করে পুরাতন পুকুর পুনঃখননে কোনো বাধা নাই, তবে রাস্তা নষ্ট করে বা পরিবেশ ক্ষতি করে মাটি বাণিজ্যের কোনো সুযোগ নাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ