1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে

ট্রেনের পিছনের অংশ ঝোঁপঝাড়ে, নামতেই যাত্রীর বুকে ছুরি চালালো ছিনতাইকারি

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ২৫ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেন থেকে নামার পর পরই ছিনতাইকারীর ছুরিকাঘাতে নাঈম ইসলাম (২২) নামের এক যাত্রী নিহত হয়েছেন। নিহত নাঈম নওগাঁ জেলা সদরের মঙ্গলপুর পশ্চিম পাড়ার মো. আমজাদের ছেলে। তিনি কি কারণে আশুগঞ্জ এসেছিলেন সেটি জানা যায়নি।
এ সময় আরও এক যাত্রী আহত হয়েছেন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। রেলওয়ে পুলিশ নাঈমের লাশ উদ্ধার করেছে।
বৃহস্পতিবার গভীর রাতে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে  ঘটনা ঘটে। নিহত নাঈম যে বগি থেকে নেমেছিলেন সেটি ঝোঁপঝাড়ের কাছে দাঁড়ায়। যে কারণে সেখানে বেশ অন্ধকার ছিলো। 

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক হাতেম আলী ভূইয়া জানান, চট্রগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেন দীর্ঘ বিলম্বে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে আসে।  ট্রেনের পেছনের অংশ ছিলো প্লাটফর্মের বাইরে ঝোঁপঝাড়ের দিকে। পিছন দিকের দুই বগি থেকে দুই যুবক নামলে তাদের ছিনতাইকারীরা ছুরি ধরে। এ সময় ছুরিকাঘাত করলে এক যুবক তার সাথে থাকা সব কিছু ছিনতাইকারীদের দিয়ে দেন। অপর যুবক নাঈম ইসলাম অপরাগতা জানালে ছিনতাইকারীরা তার গলায় ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। তার লাশ জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ