1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আশুগঞ্জে ভারতীয় তেল ও লোশনসহ গ্রেপ্তার ২

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাবের অভিযানে ভারতীয় তেল ও লোশনসহ দুইজন গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলোন, সুনামগঞ্জ জেলার সদর উপজেলার বেরিগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. মোশারফ (২৯) ও একই এলাকার খলিল মিয়ার ছেলে মোহর আলী (২৪)।


র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে আশুগঞ্জের লাভিডা হাসপাতালের সামনে অভিযান চালানো হয়। এ সময় ৭১২ পিস ভারতীয় নারিকেল তেল ও ৭১২ পিস ভারতীয়  বডি লোশনসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত দিয়ে চোরাচালানের মাধ্যমে এসব পণ্য আনে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ