1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ফতুল্লা মসজিদ থেকে কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- নারায়ণগঞ্জ ফতুল্লা মসজিদ থেকে বিল্লাল হোসেন নামের এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রাত ৯ টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড় আলআমিন বাগ এলাকার বায়তুল কোরবান জামে মসজিদের দোতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। মসজিদের দোতলার ওই কক্ষে ইমাম মাওলানা মহিউদ্দিন থাকেন।

নিহত বিল্লাল হোসেন (১৭) লালপুর পৌষাপুকুরপাড় এলাকার গার্মেন্ট শ্রমিক আলমগীর হোসেনের ছেলে।

বিল্লাল আত্মহত্যা করেছে দাবি করে মসজিদের মোয়াজ্জিন রেদওয়ান হোসেন বলেন, এশার নামাজের আজানের সময় বিল্লাল মসজিদের দোতলা থেকে একটি ব্যাটারি চুরি করে পালানোর চেষ্টা করে। আমি তাকে মসজিদের সিঁড়িতে আটক করি। বিষয়টি ইমামকে জানানোর পর তিনি তার রুমে আটকে রাখতে বলেন। নামাজের পর মসজিদ কমিটির কাছে তাকে বুঝিয়ে দেওয়া হবে বলে জানান। নামাজ শেষে রুমে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে বিল্লাল আত্মহত্যা করেছে।

বিল্লাল হোসেনের নানি লাল বানু বলেন, এই মসজিদে প্রায়ই বিল্লাল নামাজ পড়ে। আজ সকালে কাজে বের হয়ে আর বাসায় ফেরেনি । স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মসজিদে এসে বিল্লালের মরদেহ দেখলাম।

বিল্লাল ফাঁস দেওয়ার মতো ছেলে না বলে জানান তিনি। এ ঘটনার সঠিক তদন্ত দাবি করেন লাল বানু।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আবু হানিফ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তে পঠানো হয়েছে। রিপোর্ট পাইলে মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ