1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ফুলবাড়ীর জয়নগরে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৯২ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি -ঃ- দিনাজপুরের ফুলবাড়ি জয়নগর পেট্রোল পাম্পের সামনে দিনাজপুর গবিন্দগঞ্জ মহাসড়কে মোটর সাইকেল আরোহী জমি চাষ করা ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছে। ফুলবাড়ি থানার থানার (ওসি) আশরাফুল ইসলাম একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাদ দিয়ে ওসি আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার (২২ ডিসে:) রাত ৯.৩০ মিনিটে তিন বন্ধু এক মোটরসাইকেল যোগে ঘুরতে বাহির হয়, এমন সময় ফুলবাড়ির জয়নগর পেট্রোল পাম্পের সামনে, দিনাজপুর গবিন্দগঞ্জ মহাসড়কের উপর ফুলবাড়ী থেকে আসা জমি চাষ করা ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী মাহাবুর রহমান(৩০)নিহত হয়েছে। নিহত মাহাবুর বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মুনছুর রহমানের ছেলে।

অপর দুই বন্ধুকে গুরুতর অবস্থায় বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত ডাক্তার হাসনাথ ইয়াসমিন উন্নত চিকিৎসার জন্য সাগর(২০) ও সাখিল(১৭) কে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেছেন।
তিনি আরো বলেন নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে, পরবর্তীতে আইননানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ