1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আদমদীঘিতে পাচারকালে ৩৭৫ বস্তা সার জব্দ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ২২ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘিতে অবৈধ পথে সার পাচারকালে ৩৭৫ বস্তা ডিএপি সার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রওশন আলী নামের এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাতে আদমদীঘি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার।

এদিকে বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বরে জব্দকৃত সার প্রকাশ্যে নিলামে বিক্রি করা হয় বলে জানিয়েছেন আদমদীঘি উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী।

তিনি জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে আদমদীঘি বাজারের খুচরা সার বিক্রেতা মেসার্স খন্দকার ট্রেডার্সের প্রোপ্রাইটর রওশন আলীর দোকান থেকে ট্রাকযোগে সার পাচার করার ঘটনা জানাজানি হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রওশন আলীর দোকানের সামনে থেকে ট্রাকবোঝাই করা ৩৭৫ বস্তা ডিএপি সার জব্দ করেন। পরেরদিন বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে সার বিক্রেতা রওশন আলীকে ৩০ হাজার টাকা জরিমানা এবং জব্দকৃত ৩৭৫ বস্তা ডিএপি সার প্রকাশ্যে নিলামে ২ লাখ ৬২ হাজার ৫০০ টাকায় বিক্রি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ