1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ভোটে অনিয়ম করতে আসা যেকোনো ধরনের অশুভ শক্তিকে প্রতিহত করা হবে জাতীয় পার্টির মনোনীত মেয়র মোস্তফা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ২৫ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী ও সদ্য বিদায় মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেছেন, যদি ভোটে কেউ অনিয়ম করতে চায় তবে সে বোকার স্বর্গে বাস করছেন। আমরা প্রস্তুত আছি এবং তীক্ষ্ণ দৃষ্টি রাখছি। অবস্থা অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে নগরীর কাচারি বাজার গণসংযোগকালে সাংবাদিকদের এসব কথা বলছিলেন তিনি। মোস্তফা বলেন, নগরীর ২২৯টি ভোটকেন্দ্রের কোথাও যদি অনিয়ম করার চেষ্টা করা হয় তাহলে জাতীয় পার্টি তাৎক্ষণিক অ্যাকশন নেবে। প্রতিটি ভোটকেন্দ্রে ১০০ জন করে কর্মী থাকবে। তারা ভোটে অনিয়ম করতে আসা যেকোনো ধরনের অশুভ শক্তিকে প্রতিহত করবে।
তিনি আরও বলেন, এমন কোনো কর্মকাণ্ড রংপুরে করতে পারবে না। রংপুর সারা বাংলাদেশের চেয়ে আলাদা একটি জায়গা। এখানকার মানুষ যেমন ঠান্ডা তেমনি গরম, আর গরম হলে তাদের থামানো যাবে না। আমি মনে করি এ ধরনের কোনো আত্মঘাতী সিদ্ধান্ত নেবে না নির্বাচন কমিশন। তারা সঠিক সিদ্ধান্তই নিয়ে নির্বাচন অনুষ্ঠিত করবে এমন প্রত্যাশা করি। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ ফারুক আলম, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফসহ জাতীয় পার্টি নেতারা।
আগামী ২৭ ডিসেম্বর দেশের দ্বিতীয় বৃহত্তম সিটি কর্পোরেশনে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হবে নির্বাচন। এতে মেয়র পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৩৩টি ওয়ার্ডের ২২৯টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ হবে ইভিএম মেশিনে এবং ভোটকেন্দ্র গুলো থাকবে সিসিটিভির আওতায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ