1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বগুড়ার ৬৪ কিলোমিটার সড়কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩৩ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০০ কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের ভার্চুয়ালি উদ্বোধন করেছেন। এর মধ্যে বগুড়া অংশের ৬৪ দশমিক ২৮ কিলোমিটার সড়কের উদ্বোধন করেন। বুধবার সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালিভাবে তিনি এই উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করেন।

বুধবার বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে এই সড়ক উদ্বোধন প্রত্যক্ষ করেন জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগসহ সরকারি-বেসরকারি কর্মকর্তারা।

বগুড়া সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান জানান, উদ্বোধনকৃত সড়কগুলো হলো জেলার নন্দীগ্রামের ওমারপুর, জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া সড়ক ও দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়ক। এই রাস্তাটি নির্মাণে ব্যয় হয়েছে ১১২ কোটি টাকা। এছাড়া নন্দীগ্রাম থেকে কাথম-কালিগঞ্জ-রানীনগর সড়ক। যার ব্যয় হয়েছে ৪৫ কোটি টাকা। মোট ব্যয় হয়েছে প্রায় ১৫৭ কোটি টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ