1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ

৩ কোটি টাকার কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি -ঃ- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আমড়া দক্ষিণপাড়া গ্রাম থেকে ৩০১ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে সীমান্তবর্তী আমড়া দক্ষিণপাড়া গ্রাম থেকে ‍ওই মূর্তিটি উদ্ধার করেন ফুলবাড়ী ব্যাটালিয়ন ২৯ বিজিবির সদস্যরা।

ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট আলমগীর কবির জানান, ২৯ বিজিবির অধীন সীমান্ত এলাকায় আমড়া গ্রামের বাসিন্দা মো. মোকসেদুল ইসলাম নিজ জমিতে মাটি খননের সময় ৩০১ কেজি ওজনের একটি কষ্টিপাথরের মূর্তির সন্ধান পান। তিনি আমড়া সীমান্ত ফাঁড়িতে অবহিত করলে ফাঁড়ি কমান্ডার সুবেদার মো. শুকশাহের নেতৃত্বে একটি টহলদল ঘটনাস্থলে গিয়ে মূর্তিটি উদ্ধার করে ২৯ বিজিবি সদর দফতরে জমা দেন।

মূর্তিটির আনুমানিক বাজারদর ৩ কোটি ১ লাখ টাকা বলে জানান ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ