1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ডিমলায় কিশোর কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৩৮ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধি -ঃ-“কিশোর কিশোরীদের সুস্থ্য দেহ সুন্দর মন আনন্দে থাকো সারাক্ষন” শ্লোগানে
ডিমলায় কিশোর-কিশোরী ক্লাব সদস্যদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কার্যালয়ের জমকালো আয়োজনে কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

গতকাল সারাদিন ব্যাপী রামডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ডিমলা উপজেলার ১০ টি কিশোর- কিশোরী ক্লাবের শতাধিক সদস্য এই ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযোগিতার মধ্যে ছিলো- দৌড় প্রতিযোগিতা, চোখ বেধে হাঁড়ী ভাঙ্গা, মেয়েদের বালিশ পাসিং, চিত্রাঙ্কন ও সংগীত প্রতিযোগিতা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা (অঃদাঃ) পুরবী রানী রায়, রামডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ রঞ্জন রায়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত এপিসি প্রকল্পের রংপুর বিভাগের কো-অর্ডিনেটর জয়দেব কুমার পাল, কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উপজেলা জেন্ডার প্রোমোটর নুরনবী ইসলাম ও আলিফ হাসানসহ মহিলা বিষয়ক অফিসের সকল সদস্য বৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ