1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের রেলের টিকিট চরম ভোগান্তি লাকসামে হরেকৃষ্ণ নামহট্ট সংঘের ১৮তম বর্ষপূর্তি উদযাপন তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস

৪ এপিবিএন বগুড়ার অভিযান ৩০ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ গ্রেফতার-২

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৪৪ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন মহাস্থানে মাদক বিরোধী অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়,বগুড়া।

১৯ ডিসেম্বর(সোমবার) সময় ১২,৫৫ ঘটিকায় ৪ আর্মড পুলিশ ব্যাটসলিয়ন, শিবগঞ্জের মহাস্হানে এক বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মহাস্থান বাজার সংলগ্ন রংপুর টু ঢাকাগামী মহাসড়কের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে মোঃরবিউল ইসলাম(৩০) এবং মোঃ ইমন চৌধুরী(২৪) নামের দুই মাদক ব্যবসায়ীকে ৩০ বোতল ফেন্সিডিল ও একটি কালোর উপর লাল রংয়ের pulsar 150 সিসি মোটরসাইকেল সহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের মধ্যে মোঃ রবিউল ইসলাম পঞ্চগড় জেলার সদর উপজেলার নাহিলীয়পাড়া গ্রামের মোঃ সাইদুল হক এর ছেলে। অপর আসামী মোঃইমন চৌধুরী আরপিএম রংপুরের কোতায়লী থানাধীন ডাংগীরপাড়া গ্রাম ও স্হায়ী ঠিকানা দিনাজপুর জেলার সদর থানার উপশহর-১, রোড নং ৩১, মৃত মোস্তাফিজ এর ছেলে।

“৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বগুড়ার সুযোগ্য অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম(বিপিএম)সেবা এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকার ও সহকারী পুলিশ সুপার একেএম খালেকুজ্জামান(পিপিএম) এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আরিফ আলী এর নের্তৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ) মোঃ তরিকুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ শরিফুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ সরোয়ারদী হোসেন, এএসআই (নিঃ) মোহাম্মদ তাফাজ্জল হোসেন, কং/মোঃ মেকদাদুর রহমান, কং/মোঃ ফেরদৌস হোসেন, কং/ইবনে খালিদ এবং নারী কং/রিফা সোনিয়া গনদের সহায়তায় উক্ত অভিযানটি সফলভাবে পরিচালিত হয়।

“৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার পরিদর্শক মোঃ আরিফ আলী’র নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া জেলার শিবগঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ