1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ভক্তদের আনন্দ উল্লাস

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৪২ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায়ও চলছে উন্মাদনা। আর এ উন্মাদনার অংশ হিসেবে এবারের বিশ্বকাপে জনপ্রিয় দল আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় রাতে হোন্ডায় করে বাঁশি বাজিয়ে নেচে গেয়ে আতশবাঁশি ফুটিয়ে আনন্দ মিছিল করেছে মেসি ভক্তরা।

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালে শক্তিশালী ফ্রান্সকে টাব্রেকারে ৪-২ শর্টে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা।


এর আগে জেলা শহরের রেল স্টেশন, কালীবাড়ি মোড়, টিএ রোড, কলেজ পাড়া, মধ্যপাড়া, পাইকপাড়া, বিরাসার, পীর বাড়ি, পূর্ব মেড্ডা বাসস্টেশন এলাকাসহ বিভিন্ন জায়গায় বড় পর্দায় খেলা দোখেন আর্জেন্টিনা সমর্থকরা।

খেলা শেষে আর্জেন্টিনা সমর্থকরা জার্সি পড়ে বাঁশি বাজিয়ে আবার কেউ মোটরসাইকেল চালিয়ে পতাকা নিয়ে নেচে গেয়ে আর্জেন্টিনা ও মেসি বলে স্লোগান দিতে থাকেন।


আর্জেন্টিনার সমর্থক শুভ্র দেব বচ্চন, সৌমেন পাল জানান, এ জয় এক কথায় অসাধারণ। এ জয় মেসির। মেসির জন্য এই কাপটা খুব দরকার ছিলো। আজ মেসি অসাধারণ খেলেছে, জয়টা মেসির প্রাপ্য ছিলো।


মেসি ভক্ত রুহুল আমিন, শিপন মিয়া বলেন, আমি ছোট থেকেই আর্জেন্টির ভক্ত। মেসির জীবনের শেষ বিশ্বকাপে মেসি দুর্দান্ত খেলেছে। মেসির জন্যই কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে।


আরেক সমর্থক রাব্বি খান, শাহ আলম বলেন, এ জয় মেসির। আজ আর্জেন্টিনা যে জয় পেয়েছে তার অবদান মেসি ও গোলকিপারের। মেসি বিশ্বের সেরা খেলোয়ার, এই বিশ্বকাপ সেরা খেলোয়ারের হাতেই উঠছে। এ জয়ে আমরা আনন্দিত ও উৎফুল্ল।
মাহমুদুল হক, কাজল বলেন, আর্জেন্টিনার জয়ে আমরা আনন্দিত। এ জয় মেসির। বিশ্বফুটবলের বস মেসি, বসের হাতেই বিশ্বকাপ। এর থেকে আনন্দের আর কি হতে পারে।
উল্লেখ্য, উন্মাদনায় ফাইনাল খেলা শেষ হওয়ার পর সমর্থকরা যাতে কোনো ধরনের সংঘাতে না জড়াতে পারে সেজন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে দেড় শতাধিক অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো। খেলা শেষে সমর্থকেরা যাতে কোন বিশৃঙ্খলা না করতে পারে সে দিকে পুলিশ বিশেষ সতর্ক অবস্থায় ছিলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ