1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আ. লীগ এম.পি’র স্বামী হত্যা মামলা, প্রত্যাহার করে পুন: তদন্তের দাবি

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৩২ ০৫ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের সংরক্ষিত আসনের আওয়ামী লীগ দলীয় এম.পি উম্মে ফাতেমা বেগম শিউলী আজাদের স্বামী ও আওয়ামী লীগ নেতা এ কে এম ইকবাল আজাদ হত্যা মামলা প্রত্যাহার করে পুন: তদন্তের দাবি জানানো হয়েছে। সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাদের আয়োজনে বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচি থেকে এ দাবি জানানো হয়। অন্যথায় সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি দেওয়ারও হুশিয়ারি উচ্চারণ করা হয়।  

মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. ইসমত আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সাবেক যুগ্ম সম্পাদক ও সরাইল সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজ আলী। নিজেদের নির্দোষ দাবি করে বক্তারা বলেন, ‘ইকবাল আজাদকে হত্যা করেছে কতিপয় মাদকাসক্ত। রাজনৈতিক ফায়দা লুটতে একটি মহল ষড়যন্ত্র করে তৎকালীন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের দায়িত্বশীল লোকদের আসামী করে সরাইল আওয়ামী লীগকে ধ্বংস করার খেলায় মেতেছেন। বিনা অপরাধে আমরা দীর্ঘ সময় জেলে খেটেছি। আমাদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে পুড়িয়ে দেওয়া হয়েছে।’ মামলাটি দ্রুত প্রত্যাহার করে পুনরায় তদন্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করে অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে অচল করে দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

প্রসঙ্গত, ২০১২ খ্রিষ্টাব্দের ২১ অক্টোবর দলীয় কোন্দলের জেরে খুন হন ইকবাল আজাদ। হত্যা মামলায় আসামী করা হয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে। এ নিয়ে দলে শুরু হওয়া অস্থিরতা এখনো বিরাজমান। হত্যা মামলার আসামীরা এখন জামিনে আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ