1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

তানোরের লালপুর মডেল কলেজ অফিস সময় মানছেন না

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ- রাজশাহীর তানোরের তালন্দ ইউনিয়নের (ইউপি) লালপুর মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন অফিস সময় মানছেন না বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, সরকারী নির্দেশনা রয়েছে সকাল ১০টা বিকেল ৪টা কলেজ সময়। কিন্ত্ত লালপুর মডেল কলেজ প্রতিদিন দুপুর একটার পুর্বেই বন্ধ করা হচ্ছে।এছাড়াও কলেজে পর্যাপ্ত শিক্ষক-কর্মচারী থাকলেও প্রয়োজনীয় শিক্ষার্থী নাই। ফলে শিক্ষার্থী সংকটের কারণে তেমন পাঠদান হয় না। প্রতিষ্ঠার পর থেকে কলেজটি খুড়িয়ে খুড়িয়ে  চলছে। জাতীয় পতাকা উত্তোলনের স্ট্যান্ড নাই কলেজের ছাদে পতাকা টাঙানো হয়। স্থানীয় অভিভাবকগণ বলেন, এই কলেজের বাপ-মা নাই শিক্ষকেরা নিজেদের খেয়ালখুশি মতো আশা-যাওয়া করেন। এসব কারণে এখানে ছেলেমেয়েরা লেখা পড়া করতে চাই না।
গত সোমবার সরেজমিনে দেখা যায়, কলেজ দুপুর একটার আগেই বন্ধ করে কয়েকজন শিক্ষক কর্মচারী  খোশ গল্প করছেন। তাদের কাছে
জানতে চাওয়া হয় সরকারী অফিস সময় অনুযায়ী কয়টার সময় ছুটি  হয়, তারা অকপটে জানান, প্রতিদিন দুপুর ১ টার দিকে ছুটি হয়, সরকারী সময় জানা নেই। 
এবিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ আব্দুল মতিন জানান, দুপুর ১টা পর্যন্ত চলে কলেজ। সরকারী নিয়ম অনুযায়ী বিকেল ৪ টা পর্যন্ত তার আগে কিভাবে ছুটি দিলেন জানতে চাইলে তিনি জানান, তিনি অসুস্থ  ৪ দিনের ছুটিতে আছেন। আপনার ছুটি কে মুঞ্জুর করেছে প্রশ্ন করা হলে সদোত্তর না দিয়ে এড়িয়ে গেছেন। এবিষয়ে কলেজ সভাপতি  ও সাবেক তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জানান, সরকারী নিয়ম অনুযায়ী কলেজ চলে বলে আমাকে জানায়, আমিও তাদের কথায় বিশ্বাস করি। অধ্যক্ষ ৪ দিনের ছুটিতে ছিলেন আপনি কি অবহিত ও ছাদে পতাকা টাঙানো থাকে জানতে চাইলে তিনি জানান  ছুটির বিষয়ে তিনি অবগত নন, আর আজ অধ্যক্ষ কলেজে এসেছিল পতাকা ছাদে লাগানো যাবে না তাদের বলেছি, আমি মিটিংয়ে আছি পরে কথা বলছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ