1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বিআরএকেএস মাধ্যমিক বিদ্যালয়ের নিয়ম মেনে ম্যানেজিং কমিটি করা হয়েছে দাবী করে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৭ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের বিআরএকেএস মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ম মেনে গঠন করা হয়েছে। 

সাবেক সভাপতি জালাল উদ্দিন ম্যানেজিং কমিটির সভাপতি হতে না পেরে পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করছেন এমন দাবী করে সংবাদ সম্মেলন করেছেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিরুল ইসলাম তোতা। 

আজ  মঙ্গলবার  ১৩ ডিসেম্বর  সকালে মহেশপুর প্রেসক্লাবের নিজকার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি। 

এসময় তিনি সংবাদিকদের জানান, নিয়ম অনুযায়ী গত ২৭ অক্টোবর বিআরএকেএস মাধ্যমিব বিদ্যালয়ের কমিটি গঠন করা হয়।


সকল পদে একজন করে প্রার্থী হওয়ায় ভোটের প্রয়োজন পড়েনি। সে কারনে প্রিজাইডিং অফিসের মাধ্যমে প্রতি পদের জন্য যারা মনোনয়ন ক্রয় করে ছিলেন তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। 

তবে অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি জালাল উদ্দিন সভাপতি হতে না পেরে বিভিন্ন ভাবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য বিভিন্ন মহলে ছড়িয়ে বেড়াচ্ছে।


এ সব মিথ্যা তথ্যের কারণে অত্র বিদ্যালয়ের সম্মান ক্ষুন্ন হচ্ছে বলেও জানান তিনি। 

এসময় প্রধান শিক্ষক জামিরুল ইসলাম তোতা, সাংবাদিকের মাধ্যমে সাবেক সভাপতি জালাল উদ্দিনের এসম অহেতুক কর্মকান্ডের ব্যাপারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ