1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

দয়ারামপুরে জেনিথের এজেন্সি অফিস উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৪২ ০৫ বার পঠিত

হাসান আলী সোহেল, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি -ঃ- নাটোরে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ইয়াকুব আলী এজেন্সি অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বাগাতিপাড়া উপজেলা দয়ারামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।

অফিস ইনচার্জ মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র জি এম মো. সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং দয়ারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হামাবুর রহমান মিঠু, কোম্পানির উন্নয়ন ও প্রশাসন বিভাগের প্রধান মো. নিজাম উদ্দিন, জিএম (উন্নয়ন) নাটোর মো. হাবিবুর রহমান, ডিজিএম (উন্নয়ন) মো. হাসান আলী সোহেল, ডিজিএম (উন্নয়ন) মো. ইমন আতিক, ডিজিএম (উন্নয়ন) মোঃ মাসুদ রানা, এজিএম (উন্নয়ন) মকসেদ আলী।

প্রধান অতিথি ফিতা কেটে এজেন্সি অফিস উদ্বোধন করেন এবং অনুষ্ঠান শেষে এজিএম তদুর্ধ কর্মকর্তাদের সঙ্গে বর্ষ সমাপনী ব্যবসায়িক কর্মপরিকল্পনা গ্রহণ করেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বি এম হিরোন মৌলিক ও সৈয়দ আলী গাজী।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ