1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

দয়ারামপুরে জেনিথের এজেন্সি অফিস উদ্বোধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫১ ০৫ বার পঠিত

হাসান আলী সোহেল, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি -ঃ- নাটোরে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ইয়াকুব আলী এজেন্সি অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বাগাতিপাড়া উপজেলা দয়ারামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।

অফিস ইনচার্জ মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র জি এম মো. সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং দয়ারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হামাবুর রহমান মিঠু, কোম্পানির উন্নয়ন ও প্রশাসন বিভাগের প্রধান মো. নিজাম উদ্দিন, জিএম (উন্নয়ন) নাটোর মো. হাবিবুর রহমান, ডিজিএম (উন্নয়ন) মো. হাসান আলী সোহেল, ডিজিএম (উন্নয়ন) মো. ইমন আতিক, ডিজিএম (উন্নয়ন) মোঃ মাসুদ রানা, এজিএম (উন্নয়ন) মকসেদ আলী।

প্রধান অতিথি ফিতা কেটে এজেন্সি অফিস উদ্বোধন করেন এবং অনুষ্ঠান শেষে এজিএম তদুর্ধ কর্মকর্তাদের সঙ্গে বর্ষ সমাপনী ব্যবসায়িক কর্মপরিকল্পনা গ্রহণ করেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বি এম হিরোন মৌলিক ও সৈয়দ আলী গাজী।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ