1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ডিমলা পাক হানাদার মুক্ত দিবস মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

  • প্রকাশের সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

মোঃ আব্দুল হামিদ সরকার, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ- ১৯৭১ সালের এই দিনে পাক হানাদার বাহিনীকে পরাস্ত করে ডিমলা পাক হানাদার মুক্ত করে বীর সন্তানেরা। ১৯৭১ সালের ১১-ডিসে/২২ ডিমলা উপজেলার ১০-টি ইউনিয়নকে ৬- নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধারা পাকসেনা ও তাদের দোসরদের কবল থেকে মুক্ত করেছিলো। এ উপলক্ষে নানা আয়োজনে ডিমলা পাক হানাদার মুক্ত দিবস উদযাপন করেছে ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ ও জনতা।

গতকাল (১১-ডিসে/২২) সকালে ডিমলা বিজয় চত্বরের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এর আগে ডিমলা পাক হানাদার মুক্ত দিবসের একটি শোভাযাত্রা উপজেলার প্রধান-প্রধান শহর প্রদক্ষিণ করে বিজয় চত্বরের শহীদ মিনারে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা শাখার সভাপতি মোঃ আসাদুজ্জামান কবীর (জুয়েল) এর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মোঃ সদরুল আলম র সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ ফেরদৌস পারভেজ, ডিমলা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ লাইছুর রহমান, ও এস আই মোঃ জহুরুল হক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিয়ার রহমান, ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান বাবু প্রমুখ।

এছাড়াও উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা গণ, প্রেসক্লাব ডিমলা র ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হামিদ সরকার, সুশীল সমাজসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ